শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৮:৩২ অপরাহ্ন
Menu

নির্মাতা ফারুকী প্রতিমন্ত্রীর উদ্দেশে ক্ষুব্ধ হয়ে যা বললেন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ :  December 7, 20218:09 am

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তথ্য প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসানের সাথে ফোনালাপ ও ভিডিও সাক্ষাৎকার। একটিতে তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে মন্তব্য করেছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। আর ফোনালাপে মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল কথা বলেছেন এই অভিনেত্রী।
তথ্য প্রতিমন্ত্রীর এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন শোবিজ জগতের অনেকেই। নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সোরায়ার ফারুকী।

ফেসবুক স্ট্যাটাসে ফারুকী লিখেছেন, আগের দিন দেখলাম প্রাক্তন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নাতনিকে নিয়ে অশ্লীলতম ভাষায় প্রজাতন্ত্রের একজন চাকর কথা বললেন।
তার পরদিন সেই একই লোক এক অনুষ্ঠানে গিয়ে পুলিশ ভাইদের নসিহত করলেন যাতে তারা কারও সঙ্গে ব্যবহার খারাপ না করেন।
তার পরদিন শুনলাম উনি রেপ করার থ্রেট দিচ্ছেন কাউকে। এখন আপনারাই বলেন, এমন দেশটি কোথায় খুঁজে পাবেন?

ফারুকী আরো লেখেন, এইসব দেখিয়া শুনিয়া একজন নাগরিক হিসাবে আমি যার পর নাই ক্ষুব্ধ। মন্ত্রিসভার অন্য সদস্যরা এখন মুরাদের সঙ্গে এক টেবিলে বসতে লজ্জা বোধ করবেন।এই ছোট্ট জীবনে আমার সুযোগ হইছে দুয়েকজন মন্ত্রী দেখার।

আমি বিশ্বাস করি তারা কেউই চাইবেন না এই লোক তাদের বিজ্ঞাপন হয়ে উঠুক।
উল্লেখ্য, একের পর এক বিকৃত অশালীন বক্তব্য, প্রতিহিংসামূলক আক্রমনাত্নক অঙ্গভঙ্গির দ্বারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে আসছেন তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান। তার ‘নারীবিদ্বেষী’ বক্তব্য নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।
তাই তাকে আজকের (৭ ডিসেম্বর) মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।